Tuesday, February 24, 2015

ল্যামারদের হাতে প্রতারণার শিকার ছাত্রদের প্রতি





আপনারা ইতিমধ্যেই দেখেছেন আমাদের নাম দিয়ে কিছু বিকৃত মস্তিস্কের মেন্টালী ডিসঅর্ডার্ড পারসন নিজেদের হ্যাকার এবং আসল বিবিএইচএইচ বলে দাবী করার জঘন্য প্রয়াসে নিজেদের জঘন্যতম নিকৃষ্ট কাজ নিজেদের সার্থে আদায় করছে, ব্যাক্তিগত ব্যাবসা করে যাচ্ছে! হ্যাকিং শিখানোর নামে করে যাচ্ছে নজিরবিহীন প্রতারণা! যারা হ্যাকিং শিখার স্বপ্ন নিয়ে এসেছিল তাদের সাথে তারা খেলে যাচ্ছে প্রতারণার খেলা! যার প্রমান এর আগের পোষ্টে আমরা দিয়েছি! এর পরেও তারা যে বেহায়া সেটা প্রমান করতে ভাব নিয়ে পোষ্ট দিয়েছে। যার উত্তর এই পোষ্টে দেওয়া হলো।  তাদের মত এই সব মস্তিস্ক বিকৃত মানুষদের নিয়ে আমাদের কোন কৌতুহল নেই। কারন মানুষ তার কমনসেন্স ব্যাবহার করলে তাদের গলদ ধরতে পারে। তবে সাইবার জগতে যারা একেবারে নতুন তারা প্রতারিত হচ্ছে এসব ভন্ডদের কাছে। তাই তাদের সচেতন করার দায়িত্ববোধ থেকেই তাদের উদ্দেশ্যে তাদের ভুল গুলো আবারো দেখিয়ে দিতে চাই।


তাদের আসল চেহারা দেখিয়ে দেওয়ার পর প্রতারিত অনেকেই আমাদের সাথে যোগাযোগ করেছে এবং তারা দুঃখ প্রকাশ করেছে। এবং আহত হয়েছে তাদের স্বপ্ন ভাঙ্গায়! যার কিছু স্ক্রিন শট আমরা দেখাব! 











দেখুন তাদের ট্রেইনিং জোন নামের ল্যামিং জোন!!!
নতুনরা কি শিখছে? হ্যাকিং?  না  ল্যামিং? 








এই হলো তাদের ট্রেইনিং জোন! সব কিছুই যদি তাদের গুগল থেকে শেখা লাগে তাহলে ঐখানের এত বড় বড় হকার (ল্যামার) গুলা কি করে? কি আশা করেন ট্রেইনিং জোনের সেই ছাত্ররা? শেল কি ? ডিফেস পেজ কি? এসব একেবারে নতুন আসা রা জানবে কিভাবে? সব যদি তারাই জানবে তাহলে এই বড় বড় স্বঘোষিত ল্যামারদের দৌড় কতটুকু তাও কি প্রমান হয়ে গেল না? যারা পোষ্টে বলে দেয় যে এডমিনদের কোন প্রশ্ন করা যাবে না? এটা কেমন ট্রেইনিং জোন? যেখান টুল খুঁজতে দেয় গুগলে, এনারা বানাবেন হকার??? এরকম গুগলে টুল খুঁজে যদি হ্যাকার হওয়া যেত তাহলে সবাই হ্যাকার হয়ে যেত।  হাহাহাহা...  এদের দেখলে আসলে আজ কাল মি বীন আর দেখার প্রয়োজন পড়ে না। স্বঘোষিত হকারদের লাফ ঝাফ দেখে নিজেরাই নিজেদের ফুটিয়ে তুলছেন তারা আসলে জোকার। তাদের ল্যামিং এক্সপোজ করার পর, তাদের লজ্জা হলো না। বরং এমন ভাব নিয়ে পোষ্ট দিলেন যেন তারা মহা সোয়াবের কাজ করে ফেলেছেন।  যাদের আত্ম সম্মান নেই, যারা মনে করে আমরা তো ন্যান্টা আমাদের হারানোর কিছু নাই, তাদের কাছ থেকে এর চেয়ে বেশি কি আশা করেন?    সেই ভাব দেখে নতুনদের কয়েক জন আবার আশা আলো দেখল। কিন্তু তাদের পোষ্টে জবাব দেওয়া হলো এই খানে।  ল্যামারদের বড় পোষ্ট পড়ার সময় নেই, কিন্তু জন প্রতি ৩০ টা আইডি দিয়ে রিপোর্ট করার টাইম ঠিকই থাকে। চুপ চাপ সব পড়ে কথা বলার চান্স নাই এটা বলেন। এই সব অবান্তর কাজ করতে সীমাহীন সময় থাকে তাদের, শুধু আসল জায়গায় আসলে সময় থাকে না। যাদের ৩০ টা মেইল আইডি, ৩০ বা তার চেয়েও বেশি ফেসবুক আইডি থাকে, যারা সারা দিন বসে বসে একটা একটা আইডি থেকে রিপোর্ট করেন। তাই মহান হকার রা ভীষন ব্যস্ত! সময় কই !     এই পোষ্ট টি শুধু মাত্র প্রতারিতদের চোখ খুলতে দেওয়া হলো। । এর পরেও তাদের যদি বোধদয় না হয় তাহলে তাদের জন্য অগ্রীম করুণা। বড় ল্যামার হোন,আপনাদের জন্য শুভ কামনা, আপনাদের স্বঘোষিত ল্যামার বাপদের যোগ্য সন্তান হোন আপনারা । 

 যাদের হ্যাকিং নিয়ে ন্যুনতম জ্ঞান আছে তারা বুঝতে পারবে যে ব্যাক্তি এই সব ভাব নিয়ে পোষ্ট দিচ্ছেন তার দৌড় কত টুকু। যেই ব্যাক্তি বিডি ব্ল্যাক হ্যাটের ট্রেইনিং জোনে ঢোকার যোগ্যতা না হওয়ায় বার বার ব্যান খেত সেই ব্যাক্তি এখন নামের পাশে এডমিন লাগিয়ে রেখেছেন। কারন তার কাছে এডমিন লাগায় রাখলেই সে রাজা, এই টাইপের কিছু মনে করে।  ব্যাপারটা সত্যি ভীষন হাস্যকর।  এই ব্যাক্তির মাথায় যে মেন্টাল প্রবলেম আছে সেটা সুস্থবিবেক সম্পন্ন যে কেউ বুঝতে পারবে।   আমরা আবারো বলি, অনেক দিন আগে গ্রুপ থেকে তাদের কিক করা হয়েছে তাদের সীমাহীন লেইম ওয়ার্কের কারনে।   চোর যখন চুরিতে ধরা পরার পর সেটাকে শিল্প মনে করে তাহলে তাদের যে শ্রেনী সাপোর্ট করে তারাও যে সেই কাতারের সেটা বলাই যায়।   যারা বর্তমানে আমাদের নাম ব্যাবহার করে নতুনদের সাথে প্রতারণা করে যাচ্ছেন এবং তাদের ব্যাক্তি সার্থ উদ্ধার করে যাচ্ছে। আমরা বলতে চাই  , যারা সাইবার জগতে একেবারেই নতুন তারা একটু খোঁজ খবর নিয়ে তার পর এদের ফাঁদে পা দিবেন।

ঐসব মেন্টালী ডিসঅর্ডাড ব্যাক্তিদের নিয়ে আমাদের কোন ভাবনা নেই। যাদের দৌড় ফেসবুক পর্যন্ত সীমাবদ্ধ তাদের নিয়ে সময় নষ্ট করার ইচ্ছা আমাদের নেই। শুধু যারা অনেক স্বপ্ন নিয়ে এসে, ঐ সব প্রতারকদের  ফাঁদে পা দিয়ে রেখেছেন, তাদের শেষ বারের মত সচেতন করতে চাই আমরা। আপনারা প্রতারিত হচ্ছেন।  সময় থাকতে সঠিক সিদ্বান্ত নিন। নিজেদের কমনসেন্সকে  কাজে লাগান। এক বার চিন্তা করেন, যারা সব কিছু আপনাদের গুগল থেকে শিখতে বলে, তাদের থেকে আপনারা কি আশা করেন?   এই সব প্রতারকদের সাথে থেকে সময় নষ্ট না করে নিজে চেষ্টা করলেও অনেক কিছু শিখতে পারেন। এর পরেও তাদের সাপোর্টে কিছু অন্ধ থাকতেই পারে, তাদের জন্য অগ্রিম করুণা জানাচ্ছি!

6 comments:

  1. Ami oder kas theke noy apnader kas theke sikhte chai....if you help me.

    ReplyDelete
  2. আপনাদের কাছ থেকে শিখতে চাই,plz add and help me

    ReplyDelete
  3. Please tech me my brother........(hacking) I am student so I have no money to pay your course.if you are kind then please tech me hacking free.from your country Bangladesh.

    ReplyDelete
  4. আসসালামু আলাইকুম ভাইরা,,আমি একটি কাজ নিয়ে আসছিলাম আপনাদের কাছে...আপনাদের সাথে কথা বলা অতি জরুরি,দয়া করে কিভাবে আপনাদের সাথে কথা বলতে পারি বলবেন প্লিস.

    ReplyDelete
  5. https://www.facebook.com/bdblackhathackersTM/ eta ki apnader facebook page?
    please janaben ..

    ReplyDelete