Tuesday, February 24, 2015

বিশিষ্ট মেন্টাল চাঁপা রুস্তমের স্ট্যাটাসের প্রতিক্রিয়া

6:37 AM

মি . চাঁপা রুস্তম। আগের পোষ্ট যেবার আপনার ল্যামিং এক্সপোজ করা হলো, সে খানে বেশ কিছু প্রশ্ন ছিল যা আপনি এড়িয়ে গেছেন । কারন সেই সব প্রশ্নের উওর দিতে গেলে আপনার প্রকৃত পরিচয় আরেকবার সবাই জেনে যাবে। যে মানুষ বিডি ব্ল্যাক হ্যাটের ট্রেইনিং জোনের যোগ্য না, সে কিভাবে এডমিন হয়ে গেল? বাইদ্যাওয়ে, মেন্টাল পাবলিকরা নিজেদের কোন দেশের প্রেসিডেন্ট ও ভাবতে পারে, সেটা নিয়ে আমরা মাথা ঘামায় না। এরকম মেন্টাল পাবলিক দেশে কম নাই। তার পরও যারা সাইবার জগতে নতুন এসেছে তাদের ভাল ভাবে ব্রেইন ওয়াশ করেছেন। নিজেদের কালো ব্যাবসা ভালই চালিয়ে যাচ্ছেন তাই আপনার মত অখ্যাত এক মানসিক রোগীকে নিয়ে এই পোষ্টের অবতারনা, যাতে যারা ভুল করছে তাদের আসল সত্যের মুখোমুখি করা।

ওকে, আসুন দেখি, ল্যামারদের ল্যামিং এক্সপোজ এর পর তাদের প্রতিক্রিয়া।



দুই দিন অফলাইনে না, অনলাইনেই ছিলেন, এই কয়দিনে  কিভাবে খুলে ফেলা ইজ্জতের উপড় প্রলেপ দিয়ে,  ফাকাফাকি করা  যায় তাই নিয়ে ব্যস্ত ছিলেন। হুম, কাউয়ার উপড় ময়ুরের পাখনা লাগালে যেমন ময়ুর হওয়া যায় না, তেমনি যে যায়গায় যাওয়ার যোগ্যতা হয়নি সে জায়গার নাম , নামের পাশে লাগিয়ে রাখলেই তা হওয়া যায় না। ব্ল্যাক হ্যাটের ট্রেইনিং জোনে যে বার বার ব্যান খেত, সে ১ বহিষ্কৃত হওয়ার পর রাতারাতি এডমিন বনে যাওয়াটা সেই কাউয়ার ময়ুর বনে যাওয়ারই এক উৎকৃষ্ট উদাহরন। নামের আগে এডমিন লাগানোর আগে ব্ল্যাক হ্যাটের ট্রেইনিং জোনের ছাত্রদের থেকে ১ বছর ট্রেইনিং নিয়ে নিয়েন। তারা ১ বছরের বেশি সময় ধরে থেকেও এখন বেটা ক্রু তে আছে।আর কাউকে শিখাতে যাওয়ার আগে নিজে মিনিমাম জিনিষ গুলো শিখে নিয়েন। যাতে ট্রেইনিং জোনে বলতে না হয়, যে এডমিনদের কখনোই প্রশ্ন করা যাবে না। lolzz.


তো, চলুন ব্ল্যাক হ্যাটের নতুন ক্লাসিফিকেশন শিখি সবাই। জন প্রতি ৩০ টা ফেইক মেইল এবং ফেসবুক আইডি খুলুন আর রিপোর্ট করুন। ব্যাস ব্ল্যাক হ্যাট হয়ে গেলেন!!!  মি. বীন আসলেই ফেইল!!! এরকম জোকারদের কাছ থেকে যদি ব্ল্যাক হ্যাটের সংজ্ঞা শিখতে হয় তাহলে লজ্জায় অপমানে দুনিয়ার সব ব্ল্যাক হ্যাট সুইসাইড খেত। ব্ল্যাক হ্যাটের সংজ্ঞা নিজেরা আগে গুগল করো ল্যামারের দল। ঐখানে কোথায় বলা আছে ফেইক মেইল আইডি, ফেইক ফেসবুক বানানো ব্ল্যাক হ্যাটের অংশ??? থাকলে প্রমান দেখাও। তোমরা যেটা করো সেখানে ব্ল্যাক হ্যাটের ছিটা ফোটাও নাই, আছে ল্যামিং এর কারখানা।
ওকে আসুন খুব ছোট পরিসরে  দেখি ব্ল্যাক হ্যাটের সংজ্ঞা। যদিও সবাই জানে তার পরেও একে বারে নতুনদের জন্য





 হাসুন প্রান খুলে, ফেইক আইডি বানানো যদি ব্ল্যাক হ্যাট স্টাইল হয় তাহলে সত্যি দুনিয়ার সব ব্ল্যাক হ্যাট সুইসাইড করবে। যারা ল্যামার তারাও দেখি আজকাল নিজদের ব্ল্যাক হ্যাট ভাবে। হাহাহাহা। তাদের আরেক ব্ল্যাক হ্যাটের প্রমান চান? হুম উনারা বিরাট ব্ল্যাক হ্যাট, মানুষের জিনিষ চুরি করে তা বিক্রি করার জন্য  চোরাই মার্কেট খুলে বসেছে। এটাও ব্ল্যাক হ্যাটের অংশ। হাহাহাহা। মেন্টালি ডিসঅর্ডাড পারসন দের এই ল্যামিং আর কত দেখতে হবে?  এই লো ক্লাস টোকাই টাইপের ছেলেরা যখন ব্ল্যাক হ্যাটের সংজ্ঞা শিখাতে আসে তখন কি লজ্জায় মাথা নত হয় না? কাদের কাছে কি শিখতে গেছেন সেটা আরেক বার ভেবে নিন #প্রতারিত ছাত্ররা






হ্যাঁ, মি চাঁপা সাহেব ব্ল্যাক হ্যাট কি সেটা জানেন তাই তো করে যাচ্ছেন।  ফেইক আইডি দিয়ে রিপোর্ট করা, চোরাই মার্কেট খুলা, ফ্যান (ফান) পেজে টাক্লার মত একের পর এক আজাইরা পোষ্ট দিচ্ছেন, মুরাদ টাকলা ভার্সন বানান ভুলে ভরা পোষ্ট, যা দিয়ে আমজনতার খোরাক হতে হয়। ট্রেইনিং জোনের নাম করে ল্যামিং জোন খুলেন। টাকা পয়সা মারার ধান্ধায় আছেন।  গলা বাজী কারা করে সেটার প্রমান তো দেওয়া হলো।

 আমরা যেটা পারি সেটাই নিরবে করে যাচ্ছি মি জোকার চাঁপা সাহেব। নিজেদের আসল বলে দাবী করতে বেশ কয়েক জায়গায় আসল নকল নিয়েও পোষ্ট দিতে দেখা গেছে আপনাকে। নিজের মধ্যে যে গলদ সেটা প্রমান করার জন্য ধন্যবাদ। আপনাদের ফান পেজে অফিশিয়াল লাগাই রাখছেন, হাহাহা  কিন্তু এটা মনে রাখবেন আন্ডাওয়্যার পড়লেই সুপার ম্যান হওয়া যায় না। আপনাদের ফান পেজের এক্টিভিটি দেখলেই বোঝা যায় কারা কি! সেটা গলা ফাটিয়ে বলার দরকার হয় না।   আপনারা তো আসল, তো নকলদের মত হেডাম তো নাই একটা টুলস বানানোর, এপস বানানোর, মানুষের উপকারে লাগে এমন কাজ কাজ তো করতে পারেন না। পারেন তো চোরা কারবারী করতে!  আসল ব্ল্যাক হ্যাট হয়ে ল্যামিং ওয়েতে কাজ করেন কেন? হেডাম থাকলে ব্ল্যাক হ্যাট ওয়েতে করে দেখান।   

 বিডি এক্সটর কোন প্রজাতির ল্যামার সেটা নতুন করে প্রমানের কিছু নেই। এই রকম আবর্জনা অনেক আগেই ছেটে ফেলা হয়েছে ব্ল্যাক হ্যাট থেকে।  খবর নিয়ে দেখুন এই ব্যাক্তির আসল পরিচয় উনি গ্রে হ্যাটের ফাউন্ডার। কিন্তু দুঃখের বিষয় ঐ খান থেকে কিক খাইছেন :P  কোথাও যায়গা না পেয়ে উনার কিছু পালা কুত্তা দিয়ে আবার নতুন ল্যামিং শুরু করছেন। হাহাহাহাহাহা

 এই পর্যন্ত কি কি করলেন আর আমরা কি করলাম সেটা সবাই দেখছে। আমরা আমাদের কাজ করে যাব। আপনাদের মত ২ পয়সার আবালদের দৌড় জানা আছে। তবে দয়া করে নতুন আসা ছেলেদের সাথে প্রতারনা করবেন না। তাদের ভুল ভাল বুঝিয়ে ব্রেইন ওয়াশ করলেও একদিন তারা সত্যটা জানবে তারপর তাদের হাতেই বাঁশ খেতে রেডি থাকুন।


যাইহোক, এসব জোকারদের নিয়ে কথা বলার ইচ্ছা ছিল না।তবে তারা নতুনদের ভুল বুঝিয়ে ব্রেইন ওয়াশ করিয়ে তাদের মুল্যবান সময় কেড়ে তারা তাদের কালো বিসনেজ করে যাচ্ছে। সামনে হয়তো তাদের কাছে প্রতি মাসে ২০ হাজার টাকা করে চাঁদা চাইবে, এর প্রমান অতীতে মিলেছে বলেই এই সব মেন্টাল ল্যামারদের কিক করা হয়েছিল। নতুনরা আশা করি সত্য গুলো জানার চেষ্টা করবে। কারো ফাকাফাকিতে কান না দিয়ে যাচাই করে ডিসিশান নিন। যেটা আপনাদের জন্য অনেক ভাল হবে। আপনার মুল্যবান সময় বেচে যাবে। বেষ্ট অফ লাক ।
 




Written by

We are the Biggest and leading hacker team in Bangladesh. We work for Our country, Our People. We feel Proud to be Bangladeshi. Our Mission is to protect Bangladeshi Cyber Space

6 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. apnader ki kono training center asa thakla please janan

    ReplyDelete
  3. ভাই আমি আপনাদের কাছ থেকে সরাসরি হাতে কলমে ট্রেনিংয়ের মাধ্যমে শিখতে চাই

    ReplyDelete
  4. ভাই আমি শিখতে চাই

    ReplyDelete

 

© 2014 Bangladesh Black HAT Hackers. All rights resevered. Designed by 8l@ck 3xplor3r And Blogger

Back To Top