Friday, September 19, 2014

বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্সের অফিশিয়াল মেম্বারস লিস্ট

11:34 PM


আমরা বেশ কিছু দিন ধরে লক্ষ করছি বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্সের নাম দিয়ে অনেকেই অনেক রকম প্রতারণা করে যাচ্ছেন। এমনকি ব্যাক্তিগত ধান্দার পথ খুলে বসেছেন কেউ কেউ। যাদের কেউ ব্ল্যাক হ্যাটের অফিশিয়াল মেম্বার না। অনেকেই এই নিয়ে নানা রকম বিভ্রান্তিতে আছেন। তাই আমরা আমাদের সকল মেম্বারদের নাম এবং ফেসবুক আইডি আপনাদের সাথে শেয়ার করলাম যাতে ভবিষ্যতে আপনারা কেউ কোন প্রতারক দ্বারা প্রতারিত না হোন।

মনে রাখবেন বিডি ব্ল্যাক হ্যাটের জম্মই হয়েছিল দেশের স্বার্থে । সুতরাং আমরা কখনই ব্যাক্তিগত লাভের আশায় কাজ করি না। কোন ধরনের লেনদেনের সাথে আমরা জড়িত নই। বরং নিজের পকেটের টাকা খরচ করে তা জনগণের জন্য উম্মুক্ত করে দিই ( যেমন ম্যাগাজিন, প্রোগ্রামিং ক্যাম্প)। যখন দেখবেন কোন ধরনের লেনদের সাথে মানুষ বিডি ব্ল্যাক হ্যাটকে জড়াচ্ছে তাহলে চোখ বন্ধ করে ধরে নিবেন তারা প্রতারক । তাছাড়া আমাদের অফিশিয়াল মেম্বারদের নাম আর আইডি তো শেয়ার করা হচ্ছে প্রতারণা থেকে মুক্ত থাকার জন্য।  আমরা ব্ল্যাক হ্যাট হলেও বাংলাদেশের জন্য আমরা হোয়াইট হ্যাট ।

আমাদের অফিশিয়াল মেম্বারদের লিস্ট দেখুন এই খানে :)

Written by

We are the Biggest and leading hacker team in Bangladesh. We work for Our country, Our People. We feel Proud to be Bangladeshi. Our Mission is to protect Bangladeshi Cyber Space

5 comments:

  1. আমি আপনাদের গ্রুপে জয়েন হতে চাই আমি একজন ওয়াপমাস্টার

    ReplyDelete
  2. hey bro i join you group...i promise to u i will do hard work for BBHH..please.

    ReplyDelete
  3. ভাই কলি-লিনাক্স এ কি হ্যাকিং শেখা যায়?ভালো কোনটাতে শেখা যাবে।

    ReplyDelete

 

© 2014 Bangladesh Black HAT Hackers. All rights resevered. Designed by 8l@ck 3xplor3r And Blogger

Back To Top